February 1, 2023, 7:57 pm
বিজ্ঞপ্তিঃ

যে কারনে পুরুষের প্রেমে হাবুডুবু খায় মেয়েরা

অনলাইন ডেস্ক

যে কারনে পুরুষের প্রেমে হাবুডুবু খায় মেয়েরা

আরও পডুনঃভারত থেকে জ্বালানি তেল আমদানি আশা

দম্পতি

মানসিক চাহিদা অনুযায়ী এক একজন নারীর স্বপ্নের পুরুষ এক এক রকমের। বেশিরভাগ ক্ষেত্রেই মেয়েরা চায় তাঁর ম্যাচের মানুষ তাঁকে খুব ভালোবাসুক, একটি দেখতে সুন্দর হোক। সব মেয়েরাই চায় তাঁর পার্টনার তাঁকে সম্মান করুক, যত্ন করুক। সম্প্রতি মনোবিদরা রিসার্চ ওয়ার্ক করে উত্তর খুঁজে পেয়েছেন।

১) চনমনে মন ও উপস্থিতি – মেয়েরা কখনই মুখ গোমড়া করে থাকবে এমন পুরুষ পছন্দ করে না। মেয়েরা সবসময় চায় তাঁদের মনের মানুষ হবে চনমনে, মজাদার, আনন্দদায়ক, সবসময় নিজের সঙ্গে সঙ্গে তাঁকেও হাসিখুশি রাখবে। তবে অবশ্যই উপস্থিত বুদ্ধি থাকতে হবে।

২) বুদ্ধিদীপ্ত কথা ও কাজ – তবে বোকা বোকা মনের মানুষ একদমই পছন্দ করেন না মেয়েরা। সবসময় দুর্দান্ত স্মার্ট, যেকোনো পরিস্থিতিতে বুদ্ধি দিয়ে ম্যানেজ করা, এরকম মানুষ খুবই পছন্দ মেয়েদের।

৩) সুঠাম শরীর – বেশি মোটা আবার বেশি রোগা ছেলেদের মোটেও পছন্দ নয় মেয়েদের। একটি স্লিম ফিগার হবে, বা জিম করা আউটলুক হবে, লম্বা চওড়া এরকম পুরুষ মেয়েদের খুবই পছন্দের। তবে মোটা পুরুষদের নানারকম রোগের সম্ভাবনা থাকে। তাই সুঠাম চেহারার পুরুষদের দেখেও শান্তি লাগে।

৪) সাহসী – পুরুষদের হতে হবে সবসময় সাহসী, মেয়েরা নিজেরাই একটি ভীতু হয় তাই মেয়েরা সবসময় চায়, তাঁদের মনের মানুষ সবসময় তাঁদের রক্ষা করবে যেকোনো কিছুর হাত থেকে। ভীতু বর কে চায়? যেকোনো কঠিন পরিস্থিতিতে স্বামী বীরের মতন মেয়েদের আগলে রাখবে, সেটাই পছন্দ সব মেয়েদের।

৫) কর্মঠ – অলস পুরুষ মানুষ মেয়েরা একদম পছন্দ করে না। পুরুষ মানেই হবে কর্মঠ ও দায়িত্ববান। অর্থাৎ সে পরিবার ও কর্মস্থল দুটোই একেবারে দাপটের সঙ্গে সামলাবে। বিনা পরিশ্রমে পুরুষ বাড়িতে বসে থাকবে এবং স্ত্রীর রোজগারে চলবে, সেই সব পুরুষ শুধু তাঁর স্ত্রীর চোখে নয়, গোটা সমাজের চোখেই অচল। তাই পুরুষদের সর্বদা দায়িত্বশীল এবং নির্ভরযোগ্য হতে হবে।
আরও পডুনঃপরিকল্পিত শিল্পায়নের আহ্বান -প্রধানমন্ত্রীর


আপনার মতামত লিখুন :

One response to “যে কারনে পুরুষের প্রেমে হাবুডুবু খায় মেয়েরা”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page