February 1, 2023, 5:48 pm
বিজ্ঞপ্তিঃ

অর্থ আত্মসাৎ মামলায় জ্যাকুলিনের জামিন

অনলাইন ডেস্ক

বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্ডেজ ২০০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রার ২৫১ কোটি টাকা) আত্মসাতের মামলা থেকে জামিন পেয়েছেন। দীর্ঘ সময় ধরে অন্তর্বর্তী জামিন পাওয়ার পর অবশেষে দিল্লির পাতিয়ালা হাউজ কোর্ট তার জামিন মঞ্জুর করেছে।

আরও পড়ুনঃবিশ্বকে চমকে দিয়েছে বাংলাদেশ’

জ্যাকুলিন ২ লাখ রুপির ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন। কিন্তু জামিনে থাকাকালীন তাকে আদালতের বেশ কিছু নিয়ম মেনে চলতে হবে বলে জানা গেছে।

‘শুধু কাজের মধ্যে ডুবে থেকে নিকটাত্মীয়দের সঙ্গে অন্যায় করেছি’‘শুধু কাজের মধ্যে ডুবে থেকে নিকটাত্মীয়দের সঙ্গে অন্যায় করেছি’
সম্প্রতি ২০০ কোটি রুপি আত্মসাতের মামলায় জ্যাকুলিন ফার্নান্ডেদেজের নাম জড়ায়। এই মামলার অন্যতম অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার সম্পর্কের অভিযোগ ওঠে। এবং অভিযুক্তর কাছ থেকে অনেক দামি উপহার পেয়েছেন তিনি, ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবরে এমনটাই জানা যায়।

এএনআই সূত্রে জানা গেছে, মঙ্গলবার এই মামলায় জ্যাকুলিনের জামিনের শুনানি ছিল। আর দিল্লির পাতিয়ালা হাউজ কোর্ট অভিনেত্রীর জামিন মঞ্জুর করেছে।

জ্যাকুলিন জামিনের শুনানির জন্য এদিন আদালতে উপস্থিত ছিলেন। জানা গেছে, ২ লাখ রুপির ব্যক্তিগত বন্ডে তার জামিন মঞ্জুর করা হলেও জ্যাকুলিনকে আদালতের বেশ কিছু নিয়ম মেনে চলতে হবে। শর্ত অনুযায়ী আদালতের অনুমতি ছাড়া তিনি ভারত ছাড়তে পারবেন না।

আরও পড়ুনঃফায়ার সার্ভিসের আধুনিকায়ন জরুরি: রাষ্ট্রপতি


আপনার মতামত লিখুন :

3 responses to “অর্থ আত্মসাৎ মামলায় জ্যাকুলিনের জামিন”

  1. […] বৃদ্ধের মৃত্যু I শীত মানেই গ্লিসারিন অর্থ আত্মসাৎ মামলায় জ্যাকুলিনের জামি… মামলার প্রতিবেদনের তারিখ পিছিয়ে ১ […]

  2. […] আরও পড়ুনঃঅর্থ আত্মসাৎ মামলায় জ্যাকুলিনের জামি… […]

  3. […] বৃদ্ধের মৃত্যু I শীত মানেই গ্লিসারিন অর্থ আত্মসাৎ মামলায় জ্যাকুলিনের জামি… মামলার প্রতিবেদনের তারিখ পিছিয়ে ১ […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page